Amader Kantho- Bangla Online News Portal and Bangladeshi online news source for Game, Binodon, politics, national, international, lifestyle, sports, and many more factors.

ঢাকা, শুক্রবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে, ২০২২

Facebook Facebook Facebook Facebook

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় এক পরিবারের ৩ জন নিহত

আমাদের কণ্ঠ প্রতিবেদক:
প্রকাশিত: শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২, ০৯:৫৬
বাসের ধাক্কা

সেন্টমার্টিন পরিবহনের একটি বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল মেডিকেলের সামনে সিএনজিচালিত অটোরিকশায় বাসের ধাক্কায় একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। সিএনজি চালকসহ আহত হয়েছে এক শিশু।

আজ (শুক্রবার) সকাল পৌনে ৭টায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- আব্দুর রহমান (৬৫),শারমিন (৩৮) ও রিয়াজুল ইসলাম (৪৫)। আহত সিএনজি চালকের নাম রফিক (৫০)। এছাড়া শাকিরা (৫) নামে এক শিশুও আহত হয়েছে এ দুর্ঘটনায়।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, মাতুয়াইল এলাকায় বাস-সিএনজির সংঘর্ষের ঘটনায় ৫ জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হয়েছিল। এদের মধ্যে একই পরিবারের ৩ জন মারা গেছেন। সিএনজিচালক ও এক শিশুর জরুরি বিভাগে চিকিৎসা চলছে। মরদেহ তিনটি জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

নিহত আব্দুর রহমানের ছেলে তানভীর বলেন, আমরা যাত্রাবাড়ী যাওয়ার উদ্দেশে সিএনজিতে করে মাতুয়াইল এলাকায় এলে পেছন থেকে সেন্টমার্টিন পরিবহনের একটি বাসের ধাক্কা দেয়। পরে সবাইকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হলে আমার বাবা, বোন, ভাইকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আমার ভাগনি শাকিরার চিকিৎসা চলছে। কী থেকে কী হয়ে গেল।

বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক ও প্রকাশক: মো. জিয়াউল হক
চেয়ারম্যান: মিসেস নাজমা হক
ঠিকানা: শাঁহ আলী টাওয়ার (৩য় তলা)
৩৩, কাওরান বাজার, ঢাকা-১২১৫ ।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।
©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । আমাদেরকণ্ঠ২৪ ডট কম, জিয়া গ্রুপের একটি প্রতিষ্ঠান ।
কপিরাইট রেজিস্ট্রেশন নাম্বার CRW-24516